হাসির প্রশংসা

 মেয়েদের হাসির প্রশংসা

হাসির প্রশংসা
হাসির প্রশংসা 


বন্ধুরা আজ কথা হবে মেয়েদের হাসির প্রশংসা নিয়ে।

আমি আপনাদের মেয়েদের কয়েকটি হাসির প্রশংসা শিখিয়ে দিব

যেগুলো আপনি যেকোনো মেয়েদের হাসির প্রশংসা করতে চাইলে ইউজ করতে পারেন।

-

মেয়েদের হাসির প্রশংসা নাম্বার -১

যদি কখনো আমার হার্টবিট চলা বন্ধ হয়ে যায়

তুমি একটু হেসে দিও আমার কাছে এসে।

যদি কখনো অজানা কোন কারণে আমার মন ভেঙে যায়,

তুমি একটু হেসে দিও আমার কাছে এসে।

যদি কখনো দুঃখের আঁধারে আমার সুখ হারিয়ে যায়,

সান্তনা দেওয়ার জন্য হলেও তুমি একটু হেসে দিও আমার পাশে বসে।

তোমার হাসি এতোটাই সুন্দর,আর এতোটাই হৃদয় ছোঁয়া,

যে তোমার হাসি দেখলে পৃথিবীর সবকিছু নিমিষেই হারিয়ে ফেলি।

-

বন্ধুরা এই প্রশংসা বা ডায়লগ টি আপনি আপনার গার্লফ্রেন্ডকে

অথবা আপনার খুব ক্লোজ ফ্রেন্ডকেও বলতে পারে।


গার্লফ্রেন্ড হাসির প্রশংসা নাম্বার -২

আপনার সাথে আমার একটা ডিল করার ছিল কবে করবেন বলুন তো।

আমি ২৪ ঘন্টাই ফ্রি আছে সমস্যা নেই।

ডিলটা হইলো আপনার কাছে যে মুক্তগুলো আছে না ?আমি সেগুলো কিনতে চাই,সবগুলো তো আর কিনতে পারব না

বেশি না এক ঝুলি হলেই হবে,কত টাকা নিবেন বলুন।

আরে বাবা আপনি হাসলে যে আপনার হাসি দিয়ে মুক্ত ঝরে,সেই মুক্তগুলো কিনে নিতে চাই।

আমি সত্যি বলছি আমার লাইফে,আপনার মত এমন সুন্দর হাসি,এমন মুক্ত ঝরানো হাসি আমি কখনো কোথাও দেখিনি। 

-

বন্ধুরা যখন কোনো মেয়েকে পটানোর চেষ্টা করছেন বা মেয়ের সাথে ফ্লার্টিং করছেন

সে ক্ষেত্রে আপনি এই ডায়লগ টি ইউজ করতে পারেন।


হাসির প্রশংসা নাম্বার ৩:

শালমানশাহ সাগরের ঢেউ থামিয়েছিল শাবনুরের ভালোবাসা দিয়ে

পাথরেও ফুল ফুটিয়ে ছিল ভালোবাসা দিয়ে।

কিন্তু আমার মনে হয় আপনি যদি সাগরের সামনে গিয়ে একটু হেসে দেন

তাহলে সাগরের ঢেউ কে থামানো যাবে না।

যদি পাথরের সামনে গিয়ে একটু হেসে দেন,

তাহলে পাথরেও আর ফুল ফুটতে সাহস পাবে না।

যদি আপনি কখনো কাউকে মারতে চান,তাহলে তার সামনে গিয়ে একটু হেসে দিয়েন

দেখবেন এমনি তার হার্ট অ্যাটাক করেছে।

সত্যি আপনার হাসি অসম্ভব সুন্দর,যা আপনি হয়তো কল্পনাও করতে পারছেন না ।

-

বন্ধুরা এই ডায়লগটিও আপনি আপনার কোন ক্লোজ ফ্রেন্ড বা জার সাথে ফ্লার্টিং করেন,

পটাতে চান এমন মেয়েকে মারতে পারেন।


হাসির প্রশংসা নাম্বার -৪

তোমার অনেক প্রবলেম হয় তাই না..?

কারণ তোমার হাসি দেখে সবাই তোমার কাছে খুব ভিড় করে।

তোমায় খুব ভয় আর রিক্সে থাকতে হয় তাই না..?

কারণ তোমার হাসি দেখে কেউ যদি অ্যাক্সিডেন্ট করে বা হার্ট অ্যাটাক করে

তাহলে তো পুলিশ তোমায় ধরে নিয়ে যাবে।

তুমি মনে হয় বাহিরে খুব কম বের হও,আর যদি বের হও তাহলে মুখ ঢেকে বের হও তাই না..?

কারণ তোমার হাসি দেখে সবার চলাচল থেমে যেতে পারে,কাজকর্ম বন্ধ হয়ে যেতে পারে।

হাজারটা ছেলে হয়তো তোমার পিছে ঘোরে তাইনা..?

কারণ তোমার হাসি এতোটাই সুন্দর যে একবার যে শুনবে বা দেখবে সে তোমার পিছু ছাড়বে না।

যেমনটা আমি।

-

বন্ধুরা এটা একটু বড় হয়ে গেল কিন্তু অসাধারণ একটি ডায়লগ।

এটা আপনি আপনার হবু গার্লফ্রেন্ড বা ক্লোজ ফ্রেন্ডের উপর ইউজ করতে পারেন।

সত্যিকারের ভালোবাসার গল্প পরতে এখানে ক্লিক করুন 

প্রকৃত ভালোবাসা 

হাসির প্রশংসা নাম্বার -৫

শোনো আমি যদি তোমার উপর রাগ হয়,তুমি কিন্তু হাসবা না ওকে..?

কারণ তোমার হাসি দেখলে আমার রাগ নিমিষেই পানি হয়ে যায়।

আমি যদি কঠিন পরিশ্রম করে বাসায় ফিরি তুমি আমার সামনে এসে জাস্ট একটু হেসে দিবা ঠিক আছে

দেখবা যে আমার সব কষ্ট নিমিষেই চলে যাবে।

তুমি জানো যখন তোমার সাথে আমি কথা বলি,তখন মনে মনে শুধু ভাবি যে তুমি কখন‌ একটু হাসবা।

তোমার হাসি আমার কাছে এতোটাই ভালো লাগে,মনে হয় রেকর্ড করে ফোনের রিংটোন করে রেখে দিই।

সত্যি তোমার হাসি আমার খুবই ভালো লাগে,

জানিনা আমার কথা তুমি কিভাবে নিচ্ছো যেভাবেই নাও তোমার ইচ্ছা,

আমার মনে যেকথাগুলো আসতেছিল আমি সেটাই জাস্ট তোমায় বললাম।

-

বন্ধুরা এটা আপনি আপনার গার্লফ্রেন্ডকে বলতে পারেন,

যদি নতুন গার্লফ্রেন্ড হয় তাহলেও বলতে পারেন,পুরাতন হলেও বলতে পারবেন,

কিন্তু সময় এবং সিচুয়েশনের একটু খেয়াল রাখবেন।

2 Comments

Previous Post Next Post