ব্রেকআপের ১২ বছর পর যখন হঠাৎ দেখা। ব্রেকআপের গল্প

ব্রেকআপের ১২ বছর পর 

ব্রেকআপের ১২ বছর পর যখন হঠাৎ দেখা। ব্রেকআপের গল্প
ব্রেকআপের ১২ বছর পর যখন হঠাৎ দেখা। ব্রেকআপের গল্প 

বসে আছি রেলস্টেশনে,, এখোনো ট্রেন আসে নাই 
এক বাচ্চা এসে বলতেছে। 

বাচ্চা - আংকেল আমার আম্মু আপনাকে ডাকে ওই যে দাড়িয়ে। 

অপূর্ব - তাই নাম কি তোমার ? 

বাচ্চা - অপূর্ব 

আমি তো অবাক হয়ে গেলাম। কারণ ঢাকায় কে আমাকে চেনে ?  

আমি সামনে গেলাম

অপূর্ব - কে আপনি ? 

আঁখি - এতো তাড়াতাড়ি ভুলে গেছিস 

অপূর্ব - আঁখি তুই। 

আঁখি - হে অনেক দিন পর দেখা তাই না 

অপূর্ব - হুম,, কেমন আছিস ? 

আঁখি - আছি কোনো রকম তুই কেমন ? 

অপূর্ব - আছি _ এই বাচ্চা কার ? 

আঁখি - আমার 

অপূর্ব - কত সুন্দর তোর ছেলে। 

আমি খুব খুশি হলাম। ওর ছেলে কে কোলে নিয়ে নাকে মুখে চুমু খেলাম 

আঁখি - ছেলে টা তোর মতো হয়েছে তাই না। 

অপূর্ব - না তোর মতো সুন্দর দেখতে 

আঁখি - মনে আছে কি,, ১২ বছর আগে তুই আমাকে বলেছিল। 

অপূর্ব - কি বলেছিলাম ? 

আঁখি - যদি আমাদের একটা ছেলে হয় তাহলে ওর নাম অপূর্ব রাখবো। 

অপূর্ব - বাদ দে আঁখি আমি বিয়ে করলে তোর খুব কষ্ট হতো। 

আঁখি - তাই আমার ছেলের নাম টা তোর নাম দিয়ে রেখেছি তোর কথা আমার খুব মনে পড়ে। 

অপূর্ব - চুপ আঁখি চুপ তোর জামাই শুনলে রাগ করবে।

আঁখি - আমি তোকে খুব কষ্ট দিয়েছি আমাকে খোমা করে দেওয়া যায় না ? 

অপূর্ব - আরে তুই তো আমার জান আমি কি তোর সাথে রাগ করে থাকতে পারি হুম। 

আঁখি - চল আমার বাসায় যাবি চল। 

অপূর্ব - নারে আজ না অন্য দিন যাবো 
আমার রাজকন্যা টা কই থাকে সেটা দেখতে। 

আঁখি - আজ তোকে জরিয়ে দরে বলতে ইচ্ছে করছে চল হারিয়ে যাই। 

এই আঁখি টা আমার ছিলো রে
ওই বিধি ফিরিয়ে দাও তারে
বুকের ভিতর রাখবো যত্ন করে। 

চারপাশে প্রায় সন্ধা হয়ে এলো

তারপর 

আঁখি অপূর্ব // Love Story

Post a Comment

Previous Post Next Post